সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

রংপুরে প্রধানমন্ত্রীর সমাবেশ আজ

ভয়েস নিউজ ডেস্ক:

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বুধবার (২ আগস্ট) রংপুরে সমাবেশে যোগ দেবেন। ভোর থেকেই সমাবেশস্থলে আসছেন রংপুর ও এর আশপাশের জেলার মানুষ।

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা থেকে সমাবেশে এসেছেন আনিছ মিয়া, সামছুল হক ও আয়নালসহ কয়েকজন যুবক। তারা বলেন, বাংলাদেশের উন্নয়নের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেখতে আমরা মধ্যরাতেই ট্রাকে করে সমাবেশস্থলের উদ্দেশে রওনা হয়েছি। আমাদের কাছে যেন ঈদের আনন্দ লাগছে।

সমাবেশের সফরসূচি অনুযায়ী, বুধবার বেলা সাড়ে ১২টায় রাজধানীর তেজগাঁও বিমানবন্দর থেকে হেলিকপ্টারে করে রংপুরে আসবেন প্রধানমন্ত্রী। দুপুর ২টায় তাকে বহনকারী হেলিকপ্টারটি রংপুর ক্যান্টনমেন্টের হেলিপ্যাডে অবতরণ করবে। দুপুর ২টা ৫ মিনিটে সেখান থেকে সড়কপথে রংপুর সার্কিট হাউসের উদ্দেশে রওনা হবেন তিনি।

সোয়া ২টার দিকে সার্কিট হাউসে পৌঁছে বিভাগীয় পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন প্রধানমন্ত্রী। বিকেল ৩টায় রংপুর জিলা স্কুল মাঠে মহাসমাবেশ স্থলে পৌঁছাবেন। প্রথমে সেখানে রংপুর বিভাগের উন্নয়নে নেওয়া বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করবেন। রংপুরে ২৭টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং পাঁচটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন সরকারপ্রধান। মহাসমাবেশে বক্তব্য দেওয়ার পর বিকেলে আবার একই পথে ঢাকার উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী।

সমাবেশস্থলসহ পুরো নগরজুড়ে কয়েকস্তরের নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। প্রতিটি মোড়ে চেকপোস্ট বসানো হয়েছে। টহল দিচ্ছে পুলিশ।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন জানিয়েছেন, জনসভাকে ঘিরে সব ধরনের নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছে। জনসভাস্থল ছাড়াও পুরো নগরীর গুরুত্বপূর্ণ প্রবেশপথ ও মোড়ে সতর্ক অবস্থায় আছে পুলিশ। উঁচু ভবনের ছাদে এবং ঝুঁকিপূর্ণ ভবনগুলোর প্রতি ফ্লোরে থাকবেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

জনসভাস্থলসহ পুরো শহর এবং সার্কিট হাউজ সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে। ১ হাজারেরও বেশি সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে।

প্রধানমন্ত্রীর সমাবেশকে ঘিরে রংপুর মেট্রোপলিটন এলাকায় কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটানোর চেষ্টা করা হলে তা কঠোরভাবে মোকাবিলা করা হবে বলে জানিয়েছেন আবু মারুফ।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION